দৈনিক সংবাদ দিগন্ত অফিসে শোকসভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টারঃ দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মোহাম্মদ শামীম আহমেদ এর পিতা ক্বারী মোঃ আমানউল্লাহর মাগফিরাত কামনায় পত্রিকার সম্পাদকীয় কার্যালয়ে পত্রিকার সম্পাদক এবিএম মনিরুজ্জামানের সভাপতিত্বে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দি ইউনিভার্সিটি অব কুমিল্লার ভিসি প্রফেসর ড. এ, কে, এম, সিরাজুল ইসলাম খান।20210101_172538

সহকর্মীর পিতৃবিয়োগে সংবাদ দিগন্ত পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয় ও সহকর্মীসহ তার পরিবারের সদস‍্যদের প্রতি সমবেদনা জানানো হয় এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করা হয়। শোক সভায় সভাপতি ও প্রধান অতিথিসহ অন‍্যান‍্যদের মধ‍্যে আলোচনায় অংশগ্রহন করেন সংবাদ দিগন্তের উপদেষ্টা প্রফেসর শেখ মাহমুদ আলম, যুগ্ম সম্পাদক ও সংবাদ দিগন্তের সাপ্তাহিক প্রকাশনা উত্তরা সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান বাবর প্রমুখ।
আলোচনা শেষে দোয়ার মাধ‍্যমে শোকসভা সমাপ্ত হয়। এসময় সদ‍্য পরলোকগমনকারী ক্বারী মোঃ আমানউল্লাহসহ কিছুদিন পুর্বে লগডাউন কালীন সময়ে পরলোক গমনকারী সংবাদ দিগন্তের সম্পাদকের পিতা আলহাজ্ব মোঃ আব্দুল খালেক হাওলাদার ও সাংবাদিক রিয়ার পিতা এবং পত্রিকাটিতে কর্মরত সকলের পরলোক গমনকারী পিতামাতা বা পরিবারের সদস‍্যদের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
এছাড়া বর্তমানে ভারতে চিকিৎসারত সংবাদ দিগন্তের উপদেষ্টা সম্পাদক প্রফেসর ড. আব্দুল্লাহ শেখ মোহাম্মদ বায়েজীদ উল হাসানের রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।
দৈনিক সংবাদ দিগন্ত, সংবাদদিগন্ত.কম (অনলাইন) ও সংবাদ দিগন্ত এর উত্তরাভিত্তিক সাপ্তাহিক প্রকাশনা “উত্তরা সংবাদ” এবং সংবাদ দিগন্ত এর কিশোর বিষয়ক মাসিক প্রকাশনা “কিশোর ভাবনা” এর সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীসহ আলেমগন এসময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মোহাম্মদ শামীম আহমেদ এর পিতা ক্বারী মোঃ আমানউল্লাহ গত২৪/১২/২০২০ইং তারিখ রাত ৯টায় ঢাকা ন‍্যাশনাল নিউরো সাইন্সেস & হাসপাতালে ইন্তেকাল করেছেন।
ইন্না লিল্লাহি—রাজিউন।