দক্ষিণখানে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৪ জন

শাকিবুল হাসানঃ  রাজধানীর দক্ষিণখান থানাধীন ফায়দাবাদ এলাকা থেকে ৪ হাজার পিছ ইয়াবা সহ চারজন মাদক কারবারিকে আটক করা হয়েছ।

গতকাল (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণখান থানাধীন পূর্ব ফায়দাবাদ এলাকার এপিএস গার্মেন্টস এর পিছনের ১০৫নং বাড়ীর ২য় তলার একটি ফ্লাট থেকে ইয়াবা বিক্রির সময় এই মাদক কারবারীদের আটক করেন দক্ষিনখান থানা পুলিশ।

আটককৃতরা হলেন সাদ্দাম হোসেন (৩০) , মো: সাইদুল ইসলাম (৩২) , টুম্পা বেগম (২৫), রাজিব আবেদীন (৩১)।

জানা যায়, দীর্ঘদিন যাবত উত্তরাসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিলেন তারা। নিরাপদ আশ্রয়স্থল মনে করে মাদক কারবারিরা ওই বাড়িতে অবস্থানরত কালে গোপন সংবাদ পায় দক্ষিনখান থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ জনাব শিকদার মো.শামীম হোসেন ও ইন্সপেক্টর (অপারেশন) জনাব সারোয়ার আলম খানের নেতৃত্বে একটি চৌকস টিম ওই বাড়িতে অভিযান চালান। অভিযান পরিচালনা কালে এই চারজন মাদক কারবারীদের ৪ হাজার পিস ইয়াবাসহ  হাতেনাতে আটক করেন।

 

এ প্রসঙ্গে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ জনাব শিকদার মো: শামীম হোসেন বলেন- গোপন সংবাদ পেয়ে আমরা অভিযান পরিচালনা করে চার হাজার পিস ইয়াবাসহ চার জনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স রয়েছি। মাদক মুক্ত সুন্দর দক্ষিনখান থানা এলাকা উপহার দিতে পারব বলে আমি মনে করি।

কারণ,এই থানার চৌকস অফিসার রা দায়িত্বশীল ও কর্মঠ।