টেকনো ব্র্যান্ড আউটলেটে অভিনেত্রী মেহজাবিন

ঢাকা: রাজধানীর যমুনা ফিউচার পার্কে টেকনো ব্র্যান্ড আউটলেটে অনুষ্ঠিত হলো ‘মিট অ্যান্ড গ্রিট উইথ মেহজাবিন চৌধুরী’।   অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ পান তার ভক্তরা।

 

যমুনা ফিউচার পার্কের টেকনোর দুইটি ব্র্যান্ড আউটলেট লেভেল ৪- এর ব্লক-এ, শপ-২৬এ এবং ব্লক-সি, শপ-২২এ-তে ১১ ডিসেম্বর (শুক্রবার) বিকেলে সেই সুযোগ করে দেয় দেশের জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড টেকনো বাংলাদেশ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অব মার্কেটিং আসাদুজ্জামান, টেকনো বাংলাদেশের হেড অব বিজনেস সাইফুর রহমান খান ছাড়াও টেকনো মোবাইলের সম্মানিত ক্রেতা, ভক্ত এবং বিভিন্ন গণমাধ্যম থেকে আসা সাংবাদিকরা।

মেহজাবিন চৌধুরী বলেন, ‘প্রথমবারের মতো আমি দেশের জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড টেকনোর দুটি ব্র্যান্ডশপ আউটলেটে এসেছি। যমুনা ফিউচার পার্কে অবস্থিত এই দুটি আউটলেটে ভক্তদের সঙ্গে সময় কাটাতে পেরে ভালো লাগছে। আমি নিজেও এখন টেকনোর ক্যামন ১৬ প্রিমিয়ার ব্যবহার করছি। আশা করবো যারা এই ফোনটি ব্যবহার করছেন তারা অভিজ্ঞতা শেয়ার করবেন। টেকনো বাংলাদেশকে ধন্যবাদ ‘মিট অ্যান্ড গ্রিট উইথ মেহজাবিন চৌধুরী’ আয়োজন করার জন্য। ’

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘ টেকনো কেমন ১৬ প্রিমিয়ার লঞ্চ উপলক্ষে  প্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর মাধ্যমে যমুনা ফিউচার পার্কের দুটি ব্র্যান্ডশপ আউটলেটে আমরা কনজিউমারদের সঙ্গে ‘মিট অ্যান্ড গ্রিট’ আয়োজন করেছি। মেহজাবিনকে ধন্যবাদ টেকনোর ব্র্যান্ডশপ আউটলেটে এসে সময় দেওয়ার জন্য। ’

অ্যাম্বাসেডর হিসেবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দর্শকদের প্রিয় এই অভিনেত্রী।