জামাল ভূঁইয়া কলকাতা মোহামেডানের হয়ে আই লিগে খেলতে ভারত যাচ্ছেন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া কলকাতা মোহামেডানের হয়ে আই লিগে খেলতে ভারত যাচ্ছেন। কলকাতার একটি দৈনিকের এমন প্রতিবেদনে ভারতের পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের গণমাধ্যমে আলোড়ন তৈরি হয়।

জামাল ভূঁইয়া বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাব সাইফ স্পোর্টিংয়ের অধিনায়ক।

সাইফ স্পোর্টিংয়ের ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন চৌধুরী বলেন, জামাল আমাদের নিবন্ধিত ফুটবলার। সে আমাদের দলেই খেলবে। সাত বছর পর আই লিগের মূলপর্বে খেলবে কলকাতা মোহামেডান।

কলকাতার পত্রিকার খবর দেখে সাইফ কর্তৃপক্ষ জামালের সঙ্গে যোগাযোগ করে। সূত্রে জানা গেছে, জামাল তাদের বলেছেন, কলকাতার ক্লাবের সঙ্গে তার কোনো যোগাযোগ হয়নি। জামাল ভূঁইয়া এখন ডেনমার্কে রয়েছেন। ঢাকা থেকে গণমাধ্যমকর্মীরা এই মিডফিল্ডারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

কলকাতা মোহামেডানের সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম বলেছেন, জামাল ভূঁইয়ার সঙ্গে আমাদের কথাবার্তা চলছে। কিছু বিষয় নিয়ে আলোচনা করেছি। এখনও চূড়ান্ত হয়নি, চূড়ান্ত হলেই জানাব।

আগামী ২৮ অক্টোবর ডেনমার্ক থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে জামাল ভূঁইয়ার। এর আগে কলকাতা মোহামেডানে খেলেছেন ঢাকা মোহামেডানের কায়সার হামিদ ও রুম্মান বিন ওয়ালি সাব্বির এবং ইস্টবেঙ্গলের জার্সি গায়ে খেলেছেন আবাহনীর প্রয়াত ডিফেন্ডার মোনেম মুন্না এবং স্ট্রাইকার শেখ মোহাম্মদ আসলাম।