জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সার্ভে এন্ড ভ্যালুয়েশন কম্পানিস ফার্মস এন্ড ইন্ডিভিজুয়াল কনসার্ন এসোসিয়েশন এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিজস্ব প্রতিবেদকঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সার্ভে এন্ড ভ্যালুয়েশন কম্পানিস ফার্মস এন্ড ইন্ডিভিজুয়াল কনসার্ন এসোসিয়েশন এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আজ ১৮ই আগষ্ট বিকাল ৪ টায় সবুজ আন্দোলন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ সার্ভে এন্ড ভ্যালুয়েশন কম্পানিস ফার্মস এন্ড ইন্ডিভিজুয়াল কনসার্ন এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মোঃ হারুন -অর-রশিদ সুমন এর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, অত্র সংগঠনের সিঃ সহ-সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আনোয়ার হোসেন, সহ- সভাপতি এডভোকেট সেলিম মিয়া, কোষাধক্ষ্য এডভোকেট রুহুল আমিন সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, অত্র সংগঠনের সহ-সম্পাদক এডভোকেট ইলিয়াস আরাফাত।
আলোচনায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর যদি এ দেশে জন্ম না হতো তাহলে হয়তো আমরা স্বাধিনতা পেতামনা। বঙ্গবন্ধুর জন্য আমরা একটি ভূখণ্ড পেয়েছি, লাল সবুজের পতাকা পেয়েছি, বিশ্ব মানচিত্রে একটি স্বাধীন দেশ পেয়েছি। ইতিমধ্যে বঙ্গবন্ধুর কয়েকজন খুনির ফাসি কার্যকর হয়েছে। অন্যান্য পলাতক খুনিদের এদেশের মাটিতে ফিরিয়ে এনে ফাসির রায় কার্যকর করার জোর দাবি জানান সংগঠনটি । পাশাপাশি বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।