গণমাধ্যমকর্মীরা হচ্ছেন সমাজের বিবেক – তালুকদার আব্দুল খালেক

খুলনা প্রতিনিধিঃ খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, গণমাধ্যমকর্মীরা হচ্ছেন সমাজের বিবেক। তারা বেশি পরিশ্রম করে। এর পরেও গণমাধ্যমকর্মীরা শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার চর্চা অব্যাহত রেখেছে।
তিনি (শুক্রবার) সকালে খুলনার সাংবাদিকদের অংশগ্রহণে জেলা স্টেডিয়ামে ওয়ালটন-খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ  টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
খুলনা প্রেসক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করেন।
মেয়র আরও বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খেলাধুলা একদিকে যেমন মনের আনন্দ দেয়, তেমনি শারীরিক সুস্থতাও বজায় রাখতে সহায়তা করে এবং ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড়দের মনে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি করে,খেলাধুলা শুধু বিনোদনেরই মাধ্যম নয় এর সাথে দেহ ও মনের সুস্থতার সম্পর্ক রয়েছে।
সরকার খেলাধুলার দিকে নজর দেওয়ার ফলে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশর অর্জন দেশ-বিদেশে ছড়িয়ে পড়ছে। খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। এসময় খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা ওয়ালটনের এরিয়া ম্যানেজার মোঃ শাহানুর আলমসহ খুলনার গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন। খুলনার সাংবাদিকদের নিয়ে মোট চারটি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামী ১০ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় রূপসা টাইগার্স বনাম শিবসা ওয়ারির্সের মধ্যকার টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।