কেরানীগঞ্জে কেয়ারটেকারের আঘাতে গর্ভবতী ভাড়াটিয়ার জীবন্ত অজাত শিশুর মৃত্যু, গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার : ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় গর্ভবতী এক নারীকে মারধরে জীবন্ত অজাত শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

নয়না বেগম (২০) নামে এক গর্ভবতী নারীকে মারধর করায়, জীবন্ত অজাত শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, কেরানীগঞ্জ মডেল থানার পুরাতন ভায়ালিয়া এলাকার আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া নয়না বেগমকে গত শনিবার রাতে তার মামা মোঃ ইয়াসিন তাদের বাড়িতে খোজ খবর নেয়ার জন্য আসে। বাড়ির কেয়ার টেকার মজিবুর রহমান ও তার শ্যালক আসাদুজ্জামান তখন তাকে বাড়িতে প্রবেশ করতে না দেওয়ায় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয় । এক পর্যায় কেয়ার টেকার মজিবর রহমান ও তার শ্যালক আসাদুজ্জামান ৬ মাসের গর্ভবতী নয়না বেগমকে মারধর করে । এতে নয়না বেগম অসুস্থ্য হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করেন তার স্বামী মোঃ সোহেল। নয়নার শারীরিক অবস্থার অবনতি হলে জীবন্ত অজাত শিশুর মৃত্যু হয়।
এ বিষয় কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, গর্ভবতী নারীকে মারধর করলে জীবন্ত অজাত শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় নয়নার স্বামী মোঃ সোহেল ওই দিনই কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করলে থানা পুলিশ অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে।