উন্নয়নের প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করছেন কাউন্সিল মোতালেব মিয়া

ষ্টাফ রিপোর্টার: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৪৭ নং ওয়ার্ডে নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কাউন্সিলর মো. মোতালেব মিয়া।

শ্রমিকলীগের প্রবীন এই নেতা আদর্শের চাঁদরে নিজেকে ঢেকে রেখেছেন সব সময়। দলিও নীতি নির্ধারনে অবিচল থেকেছেন সর্বদা। শিশু কিশোর যুবক বৃদ্ধ সব বয়সের মানুষের মাঝে তার বিচরন ছিল বন্ধু সুলভ।

আদর্শের মাপকাঠিতে সব সময় ভারি হয়েছেন তিনি। নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে থেমে থাকেননি, নির্বাচিত হয়ে ওয়ার্ড বাসির জন্য এলাকার নানামুখি কাজে হাত দিয়েছেন তিনি। এলাকার চারটি সড়কের বেহাল অবস্থার কথা ভেবে অতি দ্রুত কাজ ধরিয়েছেন । মাটির মসজিদ হয়ে গাওয়াইর, ভাই ভাই মার্কেট রোড হয়ে গনকবর স্থান মাইলস্টোন পর্যন্ত, মৌশাইর ও মিজানের গেরেজ এই চারটি সড়কের কাজ বর্তমান চলমান রয়েছে। যে কাজের জন্য সরকারিভাবে খরচ প্রায় আড়ায় কোটি টাকা। এছাড়াও তিনি অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে সর্বদা সহযোগীতা করেছেন।
সত্যকে আকড়ে ধরে মিথ্যাকে করেছেন বর্জন। অসহায় মানুষের পাশে থেকে তার দুঃখকে ভাগ করে নিয়েছেন। কস্টের মাঝেও হাস্যজ্জল চেহারার অধিকারি হয়ে দুঃখকে জয় করে নিয়েছেন মোতালেব মিয়া। যে কারনে রাজনীতি থেকে শুরু করে সমাজের সব মানুষের মাঝে তার জনপ্রিয়তা বেড়েই চলেছে।
গেল বছরে কাউন্সিলর নির্বাচনে এলাকার সর্বস্তরের মানুষ তার শ্রদ্ধা ও ভালবাসার প্রমান দিয়ে তাকে নির্বাচিত করেছেন। তার প্রতি সাধারন মানুষের ভালবাসা ও একজন সফল কাউন্সিলর হিসেবে তার এ মহানুভবতা রবে চিরকাল এটাই প্রত্যাশা করছেন সবাই।