উত্তরখানে কেসি ফাউন্ডেশন এর আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

শাকিবুল হাসানঃ হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ঢাকা ১৮ আসনের ১৪ টি ওয়ার্ডে আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করেছে সামাজিক সংগঠন কে.সি ফাউন্ডেশন। 
তারই ধারাবাহিকতায় সোমবার  বাদ যোহর  ঢাকা  উত্তর সিটি করপোরেশন এর  ৪৪ নং ওয়ার্ডের  কাচকুড়া ও বাদ আসর ৪৫ নং ওয়ার্ডের হযরত শাহ কবীর (রঃ) মাজার প্রাঙ্গণে আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করেন এ সংগঠনটি। 20200818_030201
সভায় জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা এবং ১৯৭৫ এর ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু সহ তার পরিবারের শাহাদাৎ বরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।
উক্ত সভাগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও কে.সি ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী, উত্তরখান থানা আওয়ামী লীগ( ঢাকা মহানগর উত্তর) এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং কে.সি ফাউন্ডেশন-এর শাখা কমিটির নেতৃবৃন্দ ।20200818_003815
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী বলেন,
বঙ্গবন্ধুর দেশপ্রেম, আদর্শ ও চেতনাকে হৃদয়ে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে আমাদের। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকারাবদ্ধ।কারন তার আহবানে সাড়া দিয়েই ত্রিশ লক্ষ শহীদের বিনিময়ে আমরা স্বাধীনতা অর্জন করেছি।
সভা শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়