আশুলিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল সহ ১ সন্ত্রাসী গ্রেফতার

আশুলিয়া প্রতিনিধিঃ ঢাকার অদুরে সাভারের  আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় র‍্যাব-৪ এর অভিযানে রিয়াজুল ইসলাম নামে এক সন্ত্রাসী আটক হয়েছে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪। এর আগে বুধবার রাত দেড়টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ নতুন ডেন্ডাবর হাজী সোনা মিয়া রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক রিয়াজুল ইসলাম (৩৬) বাগেরহাট জেলার চিতলমারী থানার বাগপুর গ্রামের আইয়ূব আলীর ছেলে। র‍্যাব জানায় গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে র্র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল আশুলিয়া থানাধীন পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নতুন ডেন্ডাবর হাজী সোনা মিয়া রোড এলাকায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ রিয়াজুল ইসলাম নামে এক সন্ত্রাসীকে আটক করা হয়।
র্র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম জানান, গ্রেফতার রিয়াজুল ইসলাম নামে ওই যুবক অস্ত্র প্রদর্শন করে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করত না। এমনকি কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো। এঘটনায় গ্রেফতার আসামির বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।