আব্দুল্লাহপুর বেড়িবাদে দোকান ভাংচুর ; প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট

ষ্টাফ রিপোর্টারঃ রাজধানীর আব্দুল্লাহপুর বেড়িবাধে দোকান ভাংচুর ও প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুটপাট করেছে এমনটি অভিযোগ করেছেন দোকানদাররা।

গত ৩০শে জুন  বিকাল আনুমানিক তিনটার দিকে এক থেকে দেড় শতাধিক সন্ত্রাসীদের একটি বহর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আব্দুল্লাহপুর বেড়িবাধ ঘেষে অবস্থিত  দোকানের উপর হামলা চালায়। হামলার সময় ৫০/৬০টি দোকান ভাংচুরসহ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় এমনটি অভিযোগ করে জানান বিকাশ ও ফার্মেসী দোকানদার সাইফুল ইসলাম।

তিনি আরো জানান, নাজমুল আলম ভূইয়া , মাহিম ,আলামিন প্রধানের নেতৃত্তে এ ঘটনা ঘটানো হয়েছে। এবিষয়ে উত্তরা পূর্বথানায় ১২জনকে আসামী করে সাইফুল ইসলাম বাদি হয়ে ০১/০৭/২০২০ইং তারিখ একটি মামলা দায়ের করেন। অজ্ঞাত আসামী রয়েছে আরো এক থেকে দেড় শতাধিক। যাহার মামলা নম্বর-০১,
এব্যাপারে ঢাকা উত্তর সিটিকরপোরেশনের ১ং ওয়ার্ড কাউন্সিলর মো.আফছার উদ্দিন খানের সাথে সাক্ষাতে কথা বলতে চাইলে তিনি বিচারে ব্যাস্ত আছে বলে জানান। ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী উপ পুলিশ কমিশনার খন্দকার রেজাউল হাসান জানান, এঘটনায় উত্তরা পূর্ব থানায় মামলা হয়েছে।আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।আসামীরা দক্ষিণখানে থাকে এজন্য দক্ষিণখানের একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে।